ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবচরে যুবলীগের উদ্যোগে তারুণ্যের সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
শিবচরে যুবলীগের উদ্যোগে তারুণ্যের সমাবেশ

মাদারীপুর: শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার পথ অব্যাহত রাখতে ও ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রুপান্তর করতে শিবচরে যুবলীগের উদ্যোগে তারুণ্যের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (২২ জুলাই) সকালে মাদারীপুরের শিবচরে আওয়ামী যুবলীগের উদ্যোগে তারুণ্যের সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশের শোভাযাত্রা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে সড়ক ৭১ হয়ে বিজয় চত্বর পর্যন্ত প্রদক্ষিণ করে। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।  

সমাবেশে বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. জুয়েল খান, শিবচর উপজেলা যুবলীগের সভাপতি মো. ইলিয়াস পাশা ও সাধারণ সম্পাদক মো. খায়রুজ্জামান খানসহ অন্যরা।    

এ সময় প্রমুখ উপস্থিত ছিলেন- শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ মোল্লা, শিবচর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, শিবচর পৌর সভার মেয়র মো. আওলাদ হোসেন খান, শিবচর পৌর আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জোল হোসেন খান তোতা, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ঘোষ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জহির চৌধুরী।  

এছাড়াও সমাবেশে শিবচর উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আ.লীগ ও যুব মহিলা আ.লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সমাবেশে উপজেলার ইউনিয়ন পর্যায় থেকে অসংখ্য নেতা-কর্মীরা অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।