ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাটক্ষেতে পড়েছিল কিশোরের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
পাটক্ষেতে পড়েছিল কিশোরের মরদেহ

নড়াইল: নড়াইল সদর উপজেলায় একটি পাটক্ষেত থেকে শয়ন শেখ (১২) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার নিধিখোলা কৈবিল মাঠের পাটক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শয়ন শেখ নিধিখোলা গ্রামের মো. নাজমুল শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (১৯ জুলাই) রাতে শয়ন শেখ বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। রাতে তাকে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে স্থানীয় এক ব্যক্তি মাঠে ধান দেখতে যাওয়ার পথে কেটে রাখা পাটের ওপর শয়নের মরদেহ দেখতে পান। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে সদর থানা পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহত ওই কিশোরের বাবা নাজমুল শেখ বাংলানিউজকে বলেন, আমার এতটুকু ছেলের কোনো শত্রু থাকার কথা না। কিন্তু কারা যেন আমার বুকের ধনকে কেড়ে নিয়েছে। যারা নির্মমভাবে তাকে হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দোলন মিয়া ও তারেক আল মেহেদী (ক্রাইম অ্যান্ড অপস্)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুর রহমান বাংলানিউজকে বলেন, নিহত ওই কিশোরের গলায় কালো দাগ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শুরু হয়েছে, পরে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।