ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মালিকসহ ৬ মহিষের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মালিকসহ ৬ মহিষের মৃত্যু

বগুড়া: বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সবুজ (৩২) নামে এক ব্যক্তিসহ তার ৬টি মহিষের মৃত্যু হয়েছে। মহিষগুলোর আনুমানিক মূল্য প্রায় ১৫ লাখ টাকা।

 

শুক্রবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের গরুমারা ব্রিজের উত্তর পাশে রামনগর পশ্চিমপাড়া কোলা পাথার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সবুজ বগুড়া সারিয়াকান্দি উপজেলার পৌর এলাকার উত্তর হিন্দুকান্দি গ্রামের মৃত ইফাজ উদ্দিন প্রাং এর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সবুজ তার দুই ভাই লুৎফর ও সুরুজের সঙ্গে যৌথভাবে মহিষ লালন পালন করে জীবিকা নির্বাহ করে। তিন ভাইয়ের ছোট বড় ৬৫টি মহিষ রয়েছে। তিন ভাই ও তাদের সন্তানেরা মহিষের খাবারের জন্য বিভিন্ন সময় খোলা মাঠে নিয়ে যায়। শুক্রবার সকালে রামনগর এলাকায় নিয়ে আসলে দুপুর ২টার দিকে রামনগর গ্রামে সেচ লাইনের বৈদ্যুতিক লাইনের তারের সঙ্গে জড়িয়ে ৬টি মহিষ বিদ্যুৎপৃষ্ট হয়। এ সময় মহিষ বাঁচাতে এগিয়ে গেলে মহিষের মালিক সবুজ ঘটনাস্থলেই মারা যায়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ চক্রবর্তী জানান, সবুজের মরদেহ তার পরিবারের সদস্যরা বাড়িতে নিয়ে গেছেন। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
কেইউএ/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ