ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ২৬ লাখ টাকার হেরোইন জব্দ, আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
মানিকগঞ্জে ২৬ লাখ টাকার হেরোইন জব্দ, আটক ৫ আটকরা।

মানিকগঞ্জ: মানিকগঞ্জে পৃথক মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ২৬ লাখ টাকার হেরোইনসহ পাঁচজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।  

সোমবার (১০ জুলাই) সকালে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানানো হয়।

 

আটকরা হলেন-সদর উপজেলার মত্ত এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে ওয়াসিম (৩৪), বড় সুরন্ডী এলাকার বাবুল হোসেনের ছেলে আবুল হোসেন (৩৩), পশ্চিম দাশড়া এলাকার সেলিম মিয়ার ছেলে রিদুল হোসেন (২৫), চরমত্ত এলাকার মৃত বছির বেপারীর ছেলে মুন্নাফ বেপারী (৪৪) ও সেলিম মিয়ার ছেলে বিপুল মিয়া (৩৩)।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ মো. মোশারফ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়, আটকের পর তাদের কাছ থেকে ২৬১ গ্রাম হেরোইন জব্দ করা হয়। জব্দকৃত হেরোইনের বর্তমান বাজার মূল্য ২৬ লাখ ১০ হাজার টাকা। আটকদের নামে আদালতে ২১টি মামলা বিচারাধীন রয়েছে। নতুন করে সদর থানায় আরও দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলমান আছে।  

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।