ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলডাঙ্গায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে বিএনপি নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
নলডাঙ্গায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে বিএনপি নেতা নিহত মো. রমজান আলী

নাটোর: নাটোরের নলডাঙ্গায় দলীয় কর্মসূচি শেষে বাড়ি ফেরার পথে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. রমজান আলী (৬০) নামে এক বিএনপি নেতা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ইউনিয়ন ছাত্রদল নেতা আব্দুস সাত্তারসহ তিনজন।

রোববার (০৯ জুলাই) সন্ধ্যা সোয়া ৬টার সময় উপজেলার শেরকোল-নলডাঙ্গা সড়কে তার নিজ গ্রাম রায়সিংহপুরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রমজান আলী নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি ছিলেন। আহতদের মধ্যে আব্দুস সাত্তার ওই গ্রামের বাসিন্দা এবং পিপরুল ইউনিয়ন ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক। অপর মোটরসাইকেলের দুই আরোহীর নাম-পরিচয় পাওয়া যায়নি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম এতথ্য নিশ্চিত করেন। তিনি স্থানীয়দের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, বিকেলে বিএনপির দলীয় কর্মসূচি শেষে সন্ধ্যায় রমজান আলী মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে তার বাড়ির অদূরে শেরকোল-নলডাঙ্গা সড়কের ওপর বিপরীত দিক থেকে আসা অপর এক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান রমজান আলী। এসময় তাকে বহনকারী মোটরসাইকেল চালক আব্দুস সাত্তার এবং অপর মোটরসাইকেলের দুই আরোহী আহত হন।

এ অবস্থায় স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

নলডাঙ্গা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বুলবুল এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আজ বিকেলে নলডাঙ্গায় বিএনপির বিক্ষোভ-মিছিল সমাবেশ ছিল। ওই কর্মসূচিতে অংশ নিয়েছিলেন রমজান আলী। কর্মসূচি শেষে তিনি বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার (১০ জুলাই) সকাল ১০টার সময় জানাজা শেষে তাকে স্থানীয় গোরস্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ জেলা-উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতারা শোক প্রকাশসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।