ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেনার দায়ে ফাঁস দিলেন গৃহবধূ!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ৮, ২০২৩
দেনার দায়ে ফাঁস দিলেন গৃহবধূ! ফাইল ফটো

রাজশাহী: রাজশাহীতে দেনার দায়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ। মহানগরীর রাজপাড়া থানার বসুয়া অচিনতলা এলাকায় এ ঘটনা ঘটেছে।

শনিবার (৮ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ভাড়া বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) মর্গে পাঠানো হয়।

ফাঁস দিয়ে মারা যাওয়া ওই গৃহবধূর নাম আয়শা বেগম (৪০)। তিনি মহানগরীর বসুয়া অচিনতলা এলাকার মেরাজ উদ্দিনের স্ত্রী।

রাজশাহীর রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন জানান, শুক্রবার (৭ জুলাই) রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে শনিবার (৮ জুলাই) সকালে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। তবে তার স্বামীকে বাড়িতে পাওয়া যায়নি। প্রতিবেশীরা জানিয়েছেন আয়শা বেগম ঋণের দায়ে জর্জরিত ছিলেন। পাওনাদাররা রোজই তাকে বিভিন্নভাবে চাপাচাপি করতেন।

তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঋণের বোঝার কারণেই মানসিক চাপ থেকে মুক্তি পেতে তিনি এমন পথ বেছে নিয়েছেন। তবে এরপরও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরিবারের লোকজনকে থানায় ডাকা হয়েছে। এছাড়া ওই নারীর মরদেহ ময়নাতদন্ত করা হচ্ছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা

এসআই আবদুল মতিন আরও বলেন, আপাতত এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে। তবে ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তে অন্য কিছু বেরিয়ে আসলে পরে সেই অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে। #

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ০৮, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।