ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনাকে সংযুক্ত করে ২য় পদ্মা সেতুর দাবিতে মানববন্ধন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জুলাই ১, ২০২৩
পাবনাকে সংযুক্ত করে ২য় পদ্মা সেতুর দাবিতে মানববন্ধন  মানববন্ধন

পাবনা: পাবনাকে সংযুক্ত করে ২য় পদ্মা সেতুর দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আমরা পাবনাবাসীর ব্যানারে শনিবার (০১ জুলাই) দুপুরে পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে ঢাকাস্থ পাবনাবাসী ও স্থানীয় সাধারণ মানুষসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা ব্যানার ফেস্টুন নিয়ে সেতুর দাবিতে মিলিত হন।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, মানিকগঞ্জ-পাবনা সংযোগ সেতু হলে পাবনাসহ উত্তর ও দক্ষিণবঙ্গে কয়েক জেলার মানুষ অল্প সময়ে রাজধানী ঢাকায় যেতে পারবেন।  

বক্তারা বলেন, পাবনা জেলাসহ নাটোর, রাজশাহী, কুষ্টিয়া জেলার মানুষসহ এই অঞ্চলগুলোর ব্যবসায়িক পরিবহন ও গণপরিবহনের যাতায়াতের সুবিধা হবে। বর্তমানে বঙ্গবন্ধু সেতুর ওপর দিয়ে দীর্ঘপথ অতিক্রম করে তাদের চলাচল করতে হয়। এই কারণে পরিবহনগুলো তেল ও সময় দুটোই ব্যয় হচ্ছ। আর এই সেতু চালু হলে সময় ও খরচ দুটোই সাশ্রয় হবে, অন্যদিকে মানুষের ভোগান্তি কমে আসবে।  

তাই ভুক্তভোগী সাধারণ মানুষের অসুবিধার কথা বিবেচনা করে বর্তমান সরকার ও সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করে মানিকগঞ্জ-পাবনা সংযোগ সেতু বাস্তবায়নের দাবি জানান বক্তারা।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।