ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মহিলা লীগ নেত্রীকে বহিষ্কারের দাবিতে ঝাড়ু মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
মহিলা লীগ নেত্রীকে বহিষ্কারের দাবিতে ঝাড়ু মিছিল

গাইবান্ধা: গাইবান্ধা জেলা আওয়ামী মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক শ্যামলী আক্তারকে দল থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে জেলার পলাশবাড়ী পৌর শহরের চৌরাস্তা মোড়ে রংপুর-ঢাকা মহাসড়কে এ কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধন শেষে বিক্ষোভকারীরা ঝাড়ু মিছিল নিয়ে মহাসড়ক অবরোধ করেন। পরে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানার আশ্বাসে অবরোধ তুলে নেয়।

শ্যামলী আক্তার মহিলা লীগের স্থানীয় নেত্রী ও নুনিয়াগাড়ি গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা মরহুম আজিজার রহমানের মেয়ে। তাকে মামলাবাজ নারী বলে আখ্যা দিয়েছেন স্থানীয়রা।

মানববন্ধনে বক্তব্য রাখেন - পৌর মেয়র গোলাম সারওয়ার বিপ্লব, উপজেলা পূজা উদ্‌যাপন  কমিটির সভাপতি নির্মল মিত্র, উপজেলা
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সভাপতি ওয়ারিছুর রহমান মন্টু, সাধারণ সম্পাদক মনজুর কাদির মুকুল ও  পলাশবাড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শ্যামলী আক্তার একজন মামলাবাজ নারী। তিনি দীর্ঘদিন থেকে দলীয় প্রভাব খাটিয়ে এলাকায় সরকারি-বেসরকারি সম্পদ জবরদখল করে আসছেন। এলাকার নিরীহ মানুষকে মামলা দিয়ে হয়রানি ও নির্যাতন করে আসছেন। তার অত্যাচার থেকে মুক্তির লক্ষ্যে দলীয় পদ থেকে দ্রুত অব্যাহতি দাবি করছি আমরা।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।