ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীপুরে নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জুন ২০, ২০২৩
শ্রীপুরে নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে এক নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তাররা হলেন- আবদার এলাকার মো. দেলোয়ার হোসেন (২৩) ও ইমন হোসেন (২১)। মো. উজ্জ্বল (২১) নামে অপর এক অভিযুক্ত পলাতক রয়েছেন।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে ভিকটিম বাদী হয়ে শ্রীপুর থানায় ওই তিনজনের নাম উল্লেখ করে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভিকটিম শ্রীপুরের আবদার এলাকায় বাসা ভাড়া নিয়ে ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি এলাকার একটি ফুটওয়্যার কারখানায় চাকরি করেন। সোমবার (১৯ জুন) রাত ৯টার দিকে হেঁটে এক বন্ধুর সঙ্গে বাসায় ফিরছিলেন। একপর্যায়ে শ্রীপুর উপজেলার আবদার এলাকায় পৌঁছালে দেলোয়ার, ইমন ও  উজ্জ্বল ভিকটিমের সঙ্গে থাকা বন্ধুকে মারধর করে এবং সেখান থেকে চলে যেতে বাধ্য করে। পরে তারা ভিকটিমকে পাশের একটি বাগানের ভেতর নির্জন স্থানে নিয়ে হত্যার ভয় দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে।  

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে দেলোয়ার হোসেন, ইমন হোসেন ও মো. উজ্জ্বলের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।  

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত দেলোয়ার ও ইমনকে গ্রেপ্তার করেছে। পরে মঙ্গলবার (২০ জুন) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জুন ২০, ২০২৩
আরএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।