ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাবেক রাজস্ব কর্মকর্তাসহ সাতজনের বিরুদ্ধে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
সাবেক রাজস্ব কর্মকর্তাসহ সাতজনের বিরুদ্ধে মামলা ফাইল ফটো

ঢাকা: পরস্পর যোগসাজশে ও অসৎভাবে লাভবান হওয়ার উদ্দেশে অবৈধভাবে আনিত মেমোরি কার্ডের ইনভয়েস গোপন করার অভিযোগে সাবেক রাজস্ব কর্মকর্তাসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (১৯ জুন) দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক সুভাষ চন্দ্র দত্ত বাদী হয়ে সজেকা (সমন্বিত জেলা কার্যালয়), ঢাকা-১-এ মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন-মুন্সিগঞ্জ জেলার লৌহজংয়ের হাড়িদিয়ার মামুন হাওলাদার, সাবেক রাজস্ব কর্মকর্তা ঢাকা কাস্টমস হাউজের মো. আ. রউফ সরকার, সাবেক রাজস্ব কর্মকর্তা মো. হারুন-অর-রশীদ, আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর, শাখা-২ সহকারী নিয়ন্ত্রক মো. মামুন ইফতেখার রহমান, আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর, শাখা-২ সহকারী নিয়ন্ত্রক মোছা. ফাতেমা খাতুন, আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তরের উপ-নিয়ন্ত্রক মনিরুজ্জামান খান এবং আমদানি ও রপ্তানি নিয়ন্ত্রক দপ্তরের মো. আওলাদ হোসেন।

জানা গেছে, আসামিরা পরস্পর যোগসাজশে আটককৃত ব্যাগেজের মেমোরি কার্ড অবৈধভাবে পরিবর্তন করে আত্মসাৎ করে দণ্ডবিধি ৪০৯/১০৯ ধারা এবং ১৯৪৭ সনের ২নং দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় সজেকা, ঢাকা-১-এ আজ একটি মামলা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
এসএমএকে/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।