ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে বিনামূল্যে সার-বীজ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
ঝালকাঠিতে বিনামূল্যে সার-বীজ বিতরণ

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। কৃষি প্রণোদনা কর্মসূচি ২০২২-২৩ অর্থ বছরে খরিপ-২/২০২৩-২৪ মৌসুমে উফশী আমন উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মধ্যে এগুলো বিতরণ করা হয়।

সোমবার (১৯ জুন) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে রাজাপুর উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিস এই সার ও বীজ বিতরণ কার্যক্রমের আয়োজন করে। এ সময় উপজেলার ৬ ইউনিয়নের ৮০০ কৃষকের মধ্যে ৫ কেজি আমন বীজ, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।

এছাড়া অন্যান্যদের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা শাহিদা শারমিন আফরোজ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মেহেরুন্নেসা পাপড়ি, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. আশিক মাহমুদ, পলাশ হালদার, মো. আবুল হোসাইন আকনসহ উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।