ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে টানা তাপদাহের পর স্বস্তির বৃষ্টি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জুন ৯, ২০২৩
মেহেরপুরে টানা তাপদাহের পর স্বস্তির বৃষ্টি

মেহেরপুর: টানা তীব্র তাপদাহের পর অবশেষে মেহেরপুরের নামল স্বস্তির বৃষ্টি। ঠাণ্ডা বাতাসের সঙ্গে বৃষ্টি মানুষের মনে এনে দিয়েছে প্রশান্তি।

 

শুক্রবার (৯ জুন) জুমার নামাজের পর পরই দুপুর আড়াইটা থেকে বিকেল ৩টা পর্যন্ত জেলাজুড়ে শুরু হয় ঝুম বৃষ্টি। এ সময় অনেককেই রাস্তায় নেমে গা ভেজাতে দেখা গেছে।  

গত কয়েকদিন ধরেই মেহেরপুরে ছিল সর্বোচ্চ তাপমাত্রা। শুক্রবার সকালেও তাপমাত্রা রেকর্ড করা হয় ৩২ ডিগ্রি সেলসিয়াস, বাতাসের আর্দ্রতা ছিল ৮১ শতাংশ। ১৯৫৮ সালের পর মেহেপুরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪৩ প্রায় ডিগ্রি সেলসিয়াস। এতে প্রচণ্ড তাপদাহে হাঁসফাঁস অবস্থা সৃষ্টি হয় জনজীবনে। এর সঙ্গে ক্রমাগত লোডশেডিংয়ে বিপর্যস্ত হয়ে পড়ে স্বাভাবিক জীবনযাত্রা।  

গাংনী উপজেলা শহরের বাসিন্দা এসএম সেলিম রেজা ও মজনু বলেন, তাপদাহে কোথাও এতটুকু স্বস্তি ছিল না। গরমে কষ্ট পাচ্ছিলেন সবাই। বৃষ্টির জন্য প্রার্থনা করেছেন অনেকেই। তাই সেই দীর্ঘ প্রত্যাশার বৃষ্টি পেয়ে স্বস্তি সবার মাঝে। অনেকেই ভিজেছেন শান্তির বৃষ্টিতে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।