ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে সড়ক দুর্ঘটনা: নিহতের পরিবার পাবে ২ লাখ টাকা

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জুন ৭, ২০২৩
সিলেটে সড়ক দুর্ঘটনা: নিহতের পরিবার পাবে ২ লাখ টাকা

ঢাকা: সিলেটের নাজিরবাজার সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান। নিহতদের পরিবার ও আহত শ্রমিকদের আর্থিক সহায়তার ঘোষণা দিয়েছেন তিনি।

বুধবার (৭ জুন) প্রতিমন্ত্রী এক শোকবার্তায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।  

একইসঙ্গে দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. এহছানে এলাহী।  

শ্রম প্রতিমন্ত্রী বলেন, এটি একটি অত্যন্ত হৃদয়বিদারক দুর্ঘটনা। হতাহতরা সবাই শ্রমজীবী দরিদ্র মেহনতি মানুষ। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে নিহত শ্রমিকদের প্রত্যেক পরিবারকে ২ লাখ টাকা এবং আহতদের চিকিৎসায় প্রত্যেককে ৫০ হাজার টাকা করে সহায়তা দেওয়া হবে।  

তিনি বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সরকার থাকবে। সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা দেওয়া হবে। নিহতদের পরিচয় নিশ্চিত করতে এবং আহতদের চিকিৎসার বিষয়ে কাজ চলছে।  

সকালে সিলেটের নাজিরবাজারে বালুবাহী ট্রাক এবং নির্মাণ শ্রমিকবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষে ইতোমধ্যে ১৪ জন নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন এবং ১৭ জন আহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জুন ৭, ২০২৩
ইএসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।