ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪৩০, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৮ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেলে অটোরিকশার ধাক্কা, প্রাণ গেল শিক্ষকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জুন ৫, ২০২৩
মোটরসাইকেলে অটোরিকশার ধাক্কা, প্রাণ গেল শিক্ষকের শিক্ষক মজনু মজুমদার

ফেনী: মোটরসাইকেলে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় আর ফেনী ফেরা হলো না শিক্ষক মজনু মজুমদারের (৩৫)। দুর্ঘটনাস্থলেই তিনি নিহত হন।

 

ফেনী-ছাগলনাইয়া সড়কের কালাপুল এলাকায় সোমবার (৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত শিক্ষক মজনু ফেনী কম্পিউটার ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর ছিলেন। তিনি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার শান্তির হাট এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার এক মোটরসাইকেল আরোহী ফেনীর দিকে আসার সময় কালাপোল নামক স্থানে একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা খায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মীরা জানান, রোববার কলেজ কার্যক্রম শেষ করে মজনু অসুস্থ স্ত্রীকে দেখতে মোটরসাইকেলযোগে ফটিকছড়িতে যান। সেখান থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবরে ফেনী কম্পিউটার ইনস্টিটিউটে শোকের ছায়া নেমে এসেছে।

ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. সোয়াইব ইমতিয়াজ জানান, হাসপাতালে আনার আগেই মজনুর মৃত্যু হয়েছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ বলেন, হাসপাতালে নেওয়ার পর স্বজনরা কাউকে কিছু না বলে লাশ নিয়ে চলে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুন ০৫, ২০২৩
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa