ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হালচাষের পাওনা নিয়ে সংঘর্ষ, বল্লমের আঘাতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জুন ৪, ২০২৩
হালচাষের পাওনা নিয়ে সংঘর্ষ, বল্লমের আঘাতে যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় জমি হালচাষের পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের বল্লমের আঘাতে খাইরুল ইসলাম খোকন নামে এক যুবক নিহত হয়েছেন।  

শনিবার (৩ জুন) রাতে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডা গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত খাইরুল ইসলাম খোকন (৪০) জেলার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডা গ্রামের কুড়াবাড়ির আবু সাইদ মিয়ার ছেলে।  

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রোববার (৪ জুন) সকালে ৯ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সম্প্রতি কোড্ডা গ্রামের মলাই মিয়ার ধান ক্ষেতে হালচাষ করেন একই গ্রামের শাহ আলম। হাল চাষের পাওনা ৫০০ টাকা বাকী রাখেন মলাই মিয়া। সেই টাকা চাওয়া নিয়ে গত কয়েকদিন ধরে শাহ আলম ও মলাই মিয়ার মধ্যে বিরোধ চলছিল। শনিবার (৩ জুন) রাতে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করার জন্য উভয় পক্ষ শালিসে বসে। এ সময় উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় বল্লমের আঘাতে শাহ আলমের পক্ষের খাইরুল ইসলাম খোকন নিহত হন।  

এছাড়াও উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদের জন্যে ৯ জনকে আটক করা হয়েছে এবং মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, জুন ৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।