ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বৃত্তিপ্রাপ্ত ৫৫০ কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট-সার্টিফিকেট প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, জুন ৩, ২০২৩
বৃত্তিপ্রাপ্ত ৫৫০ কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট-সার্টিফিকেট প্রদান

ঢাকা: বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের (বিকেএ) ২০২২ সালে অনুষ্ঠিতব্য বৃত্তি পরীক্ষার বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করা হয়েছে। এক অনুষ্ঠান আয়োজন করে মোট ৫৫০ জন শিক্ষার্থীকে বৃত্তি হিসেবে নগদ অর্থ, ক্রেস্ট ও সার্টিফিকেট দেওয়া হয়।

শনিবার (৩ জুন) বিকেলে রাজধানীর মিরপুর-১ নম্বরের ১০ নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে এ আয়োজন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিকেএ চেয়ারম্যান এ ল এম কামরুজ্জামান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব জী এম জাহাঙ্গীর কবির রানা, বিশেষ আলোচক হিসেবে সংগঠনের কোচ চেয়ারম্যান বেলাল আহমেদ।

আর উপস্থিত ছিলেন বিকেএ’র সিনিয়র ভাইস চেয়ারম্যান মো. নুরুন্নবী, ভাইস চেয়ারম্যান শহিদুর রহমান বাবু, ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হেলাল, ভাইস চেয়ারম্যান হামিদুল ইসলাম মিন্টু, ভাইস চেয়ারম্যান মাহফুজা হক, যুগ্ম মহাসচিব জয়নুল আবেদীন জয় সাংগঠনিক সচিব রফিকুল ইসলাম রুনু ও শিক্ষা সচিব ও যুগান্তর স্বজন সমাবেশে বৃহত্তর মিরপুরের যুগ্ন আহ্বায়ক মো. নজরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, জুন ৩, ২০২৩
এমএমআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।