ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

ভৈরবে ২০ কেজি গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মে ২৫, ২০২৩
ভৈরবে ২০ কেজি গাঁজাসহ আটক ৩

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বৃহস্পতিবার (২৫ মে) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প এ তথ্য জানায়।

 

আটকরা হলেন- হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার সন্তোষপুর (জগদ্বীশপুর) এলাকার মো. বিল্লাল হোসেনের ছেলে ইকবাল হোসেন (৩২), ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার নিগোয়ারী এলাকার মো. জলিল মিয়ার ছেলে মেহেদী হাসান (৩২) ও একই উপজেলার ফরিদপুর এলাকার মো. আবুল কালামের ছেলে ওয়াসিম শেখ (২২)।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার (২৪ মে) দিনগত রাত ৩টার দিকে ভৈরব উপজেলার নাটালের মোড় এলাকায় অভিযান চালিয়ে ট্রাকসহ মাদক কারবারি ইকবাল, মেহেদী ও ওয়াসিমকে আটক করা হয়। সে সময় ট্রাকটি তল্লাশি করে ৪টি বান্ডিলে মোট ২০ কেজি গাঁজা পেয়ে জব্দ করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই তিনজন দীর্ঘদিন ধরে হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন বলে স্বীকার করেছেন। জব্দ গাঁজা ও আটক তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।