ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাঙ্গুড়ায় বজ্রপাতে ২ কৃষি শ্রমিক নিহত, আহত ১৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, মে ২৪, ২০২৩
ভাঙ্গুড়ায় বজ্রপাতে ২ কৃষি শ্রমিক নিহত, আহত ১৪ ফাইল ফটো

পাবনা: পাবনার ভাঙ্গুড়ায় মাঠে ধান কাটার সময় বজ্রপাতে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ সময় তিনজনসহ পৃথক বজ্রপাতে মোট ১৪ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।  

নিহত শ্রমিকরা হলেন- জেলার চাটমোহর উপজেলার ছাইকোলা গ্রামের শাকিল হোসেন (১৯) ও রমিজ উদ্দিন (৩০)। আহতদের উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাবনা ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম বলেন, দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামের বাওনজান এলাকায় বোরো ধান কাটছিলেন ১৫ জন কৃষি শ্রমিক। ওই এলাকায় সন্ধ্যায় ঝরো হাওয়ার সঙ্গে বজ্র বৃষ্টি শুরু হয়। এতে শ্রমিকরা পাশের একটি উন্মুক্ত খোলা ঘরে আশ্রয় নেন। কিছুক্ষণ পরে বজ্রপাতে ওই ঘরে অবস্থান করা পাঁচজন শ্রমিক গুরুতর আহত হন। এ সময় অন্য শ্রমিকরা তাদের উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। সেখানে চিকিৎসক দুই শ্রমিককে মৃত ঘোষণা করেন।  

এছাড়া বজ্রপাতে আহত উপজেলার ছোট বিষাকোল ও পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার আল্লাহবাদ গ্রামের ১১ জনকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, মে ২৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।