ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, মে ২৪, ২০২৩
মানিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মানিকছড়িতে বাড়ির উঠোনে পড়ে থাকা বিদ্যুৎ তারে জড়িয়ে মো. জোবায়ের হোসেন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ মে) বিকেল ৫টার দিকে উপজেলার তিনটহরী গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটে।

জোবায়ের স্থানীয় মো. কামাল হোসেনের কনিষ্ঠ পুত্র।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৫টার দিকে বৃষ্টিপাতের সময় তিনটহরী গুচ্ছগ্রামের মো. কামাল হোসেনের উঠোনে দুই ঘরে বিদ্যুৎ সংযোগ তার ছিড়ে পড়ে। বিষয়টি পরিবারের কারও দৃষ্টিতে না পরায় কামালের কনিষ্ঠ ছেলে মো. জোবায়ের হোসেন দাদির ঘর থেকে দৌড়ে নিজ ঘরে যাওয়ার সময় পরে থাকা বিদ্যুৎ তারের স্পর্শে গুরুত্বর আহত হয়।

এ সময় কামাল আহত ছেলে নিয়ে দ্রুত উপজেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক শিশুটিকে মৃত্যু ঘোষণা করেন।

নিহতের পিতা মো. কামাল হোসেন বলেন, আমার সংসারে এক কন্যা ও এক ছেলে সন্তানের মধ্যে জোবায়ের সবার ছোট। সে আমার মায়ের ঘরে থাকতো। বৃষ্টির সময় দৌড়ে আমার ঘরে আসতে গিয়ে উঠোনে পড়ে থাকা বিদ্যুৎ তারে জড়িয়ে মৃত্যুবরণ করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আনচারুল করিম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, বাড়ির উঠোনে পড়ে থাকা বিদ্যুৎ তার জড়িয়ে মৃত্যু শিশুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এডি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ