ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়িয়াল খাঁ নদে গোসলে নেমে লাশ হলো আইএইচটি শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, মে ১২, ২০২৩
আড়িয়াল খাঁ নদে গোসলে নেমে লাশ হলো আইএইচটি শিক্ষার্থী মোহাইমিনুল ইসলাম শুভ্র: ফাইল ফটো

মাদারীপুর: মাদারীপুরে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে নিখোঁজ মোহাইমিনুল ইসলাম শুভ্র (১৯) নামে ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির ((আইএইচটি) নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।  

শুক্রবার (১২ মে) সকালে নদীর তলদেশ থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর আগে বৃহস্পতিবার (১১ মে) বিকেলে সদর উপজেলার কুলপদ্দি এলাকায় নদীতে নেমে ডুবে যায় সে।

নিখোঁজ শিক্ষার্থী মোনায়েম ইসলাম শুভ্র মাদারীপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির রেডিওগ্ৰাফি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি রাজশাহী জেলার পীরগাছা এলাকার আছাদুল ইসলামের ছেলে।

জানা গেছে, মোহাইমিনুল ইসলাম শুভ্র বৃহস্পতিবার বিকেলের দিকে বন্ধুদের সঙ্গে কুলপদ্দির এলাকার আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে পানিতে ডুবে যায়। পরে বন্ধু ও স্থানীয়রা খোঁজাখুঁজির চেষ্টা করেও কোনো খোঁজ পায়নি। পরে তারা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের ৬ সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করে। তবে রাত হয়ে যাওয়ার সেদিনের মতো উদ্ধার কাজ বন্ধ রাখতে হয়। পরবর্তীতে শুক্রবার সকালে উদ্ধার কাজ শুরু করলে ঘটনাস্থল থেকে ৫০ ফুট দূরত্বে নদীর তলদেশে বালুর বস্তায় আটকে থাকা তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নূর মোহাম্মদ বলেন, শুক্রবার সকালে দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু করা হলে নদীর তীর রক্ষা বাঁধের বস্তার খাঁজ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে আমরা মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, মে ১২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।