ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবাকে দাফন করে চোখের জলে পরীক্ষায় বসলেন সিয়াম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, মে ১১, ২০২৩
বাবাকে দাফন করে চোখের জলে পরীক্ষায় বসলেন সিয়াম বাবার মরদেহের পাশে সিয়াম

কুষ্টিয়া: দেশজুড়ে শুরু হওয়া এসএসসি পরীিক্ষায় বন্ধুদের সঙ্গে সবার মতো হাসিমুখে পরীক্ষা কেন্দ্রে যেতো সিয়াম আহমেদ। বৃহস্পতিবার (১১ মে)  বাবা হারানোর বেদনার জল চোখে নিয়ে পরীক্ষা দিতে ঘর থেকে বের হয় সে।

 

কুষ্টিয়ার মিরপুরে বাবার মরদেহ দাফন করেই এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে পরীক্ষার্থী সিয়াম আহমেদ। পরীক্ষা দেওয়ার সময় বারবার চোখ থেকে গড়িয়ে পড়ছিল বাবা হারানোর বেদনার জল।

বৃহস্পতিবার (১১ মে) মিরপুর উপজেলার ধুবইল পুকুরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  

সিয়ামের বাবা শহিদুল ইসলাম ফুতু (৪৫) ১১ মে রাত ১২টায় হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা যান। তিনি পেশায় একজন পেঁয়াজ বিক্রেতা ছিলেন।

জানা যায়, সিয়ামের বাবার মৃত্যুর পর সিয়াম সারারাত তার বাবার মরদেহের পাশে বসে ছিল। পড়াশোনা করেনি কিন্তু সকালে পরীক্ষার হলে বসতে হয়েছে। সকালে তার বাবা মরদেহ দাফন করে পরীক্ষার হলে গেছে সিয়াম।

উপজেলা শিক্ষা অফিসার মো. মাসুদ রানা বলেন, আমি সিয়ামের বিষয়টা শুনেছি। ঘটনাটি অনেক কষ্টের। তবে সে যেন সুন্দরভাবে পরীক্ষা দিতে পারে সে বিষয়ে খোঁজ নিতে আমি পরীক্ষা কেন্দ্রে গিয়েছি।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, মে ১১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।