ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে শিক্ষককে কুপিয়ে জখম, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, মে ১০, ২০২৩
মানিকগঞ্জে শিক্ষককে কুপিয়ে জখম, আটক ৩

মানিকগঞ্জ:  মানিকগঞ্জ সদর উপজেলার লেমুবাড়ী বিনোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক জামাল উদ্দীনকে ধারালো অস্ত্র দিয়ে জখমের ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

বুধবার (১০ মে) রাত ৯ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-৩ মানিকগঞ্জ অঞ্চলের র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার।

 

আটককৃতরা হলেন- সদর উপজেলার মধ্য পুটাইল এলাকার মৃত পচা মিয়ার ছেলে ফজলুর রহমান (৫৫),মনছুর আলীর ছেলে সজীব মিয়া(২৮) ও মজিবুর রহমান ওরফে মজিদের ছেলে উজ্জ্বল (২৭)।

জানা যায়, মঙ্গলবার (৯ মে) সকাল সোয়া ৭টার দিকে সদর উপজেলার লেমুবাড়ী বিনোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মো. জামাল উদ্দিন জেলা শহর থেকে যাওয়ার পথে শত্রুতার জেরে হিজলাইন নামক স্থানে তাকে আক্রমণ করা হয়। হত্যার মূল পরিকল্পনাকারী মো. ফজলুর রহমানের নির্দেশনায় সজিব মিয়া ধারালো রামদা মাথায় আঘাত করে কিন্তু জামাল হাত দিয়ে ফেরাতে গেলে ডান হাতের আঙ্গুলে লেগে গুরুতর জখম হয়। পরে উজ্জ্বল নামে আরও একজন তার হাতে থাকা চাপাতি দিয়ে  কোপ দিলে ওই শিক্ষকের পায়ের গোড়ালির রগ কাটাসহ গুরুতর জখম হয়। রক্তাক্ত অবস্থায় জামাল উদ্দীন মাটিতে পড়ে গেলে আসামিরা কাঠের বাটাম, লোহার পাইপ ও রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে পালিয়ে যায়।

ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় গুরুতর আহত শিক্ষক মো. জামাল উদ্দিনকে মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল নিয়ে আসলে চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন।  
আহত শিক্ষকের স্ত্রী আশা আক্তার বাদী হয়ে সদর থানায় মামলা করেছেন।

সিপিসি-৩ মানিকগঞ্জ অঞ্চলের র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন বলেন, মামলার হওয়ার পর র‌্যাবের একটি দল মূল পরিকল্পনাকারীসহ তিনজনকে আটক করে। পরবর্তী আইনগত পদক্ষেপের জন্য আসামিদের মানিকগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, মে ১০, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।