ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাজিরপুর সদর ইউপি: ভোটের মাঠ ছাড়লেন যুবলীগ নেতা চঞ্চল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, মে ৮, ২০২৩
নাজিরপুর সদর ইউপি: ভোটের মাঠ ছাড়লেন যুবলীগ নেতা চঞ্চল

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলার সদর ইউপির উপ-নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস।

সোমবার (০৮ মে) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তিনি তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শাহীন শরীফ বাংলানিউজকে জানান, ওই দিন বিকেল সাড়ে ৩টার দিকে স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, এর আগে গত ২৭ এপ্রিল ওই নির্বাচনে মনোনয়নপত্র ক্রয় ও জমাদানের শেষ দিনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. তানভীর হাসান ডালিম, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাতপাখা প্রতীকের মো. এজাজ খান, স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা পরিষদের সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ আলী শিকদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, উপজেলার সদর বাজার ব্যবসায়ী সমিতি সভাপতি মো. আরিফুর রহমান খান টুবুল, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. রাসেল শিকদার এ ছয়জন প্রার্থী মনোনয়নপত্র জমা
দেন। আগামী ২৫ মে ওই ইউনিয়নের ৮ হাজার ৪৫৬ জন পুরুষ ও ৮ হাজার ৩৮৯ জন নারী ভোটার ইভিএম পদ্ধতিতে নয়টি কেন্দ্রে ভোট প্রদান করবেন।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস জানান, তিনি দলের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা ও শ্রদ্ধা রেখে এবং দলীয় হাইকমান্ডের নির্দেশে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। একই সঙ্গে নৌকা প্রতীকের প্রার্থীকে সমর্থন দেবেন বলে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মে ০৮,২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।