ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় অভাবের তাড়নায় আত্মহত্যা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, মে ৬, ২০২৩
ফতুল্লায় অভাবের তাড়নায় আত্মহত্যা!

নারায়ণগঞ্জ: অভাবের তাড়নায় নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লায় মো. হারেস মিয়া (৫৫) নামে এক ব্যক্তি ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (৬ মে) সকাল নয়টার দিকে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

সুরহতাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।  

এ ঘটনায় মৃতের স্ত্রী লাইজু বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

মো. হারেস মিয়া বরগুনা জেলার সদর থানার গরু চালনার মৃত হানিফ মুসুল্লির ছেলে। তিনি ফতুল্লা মডেল থানার তল্লা রেলাইন নতুন রাস্তার পাঠাগার সংলগ্ন জসিম উদ্দিনের বাসায় ভাড়ায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

মামলায় উল্লেখ করা হয়, হারেস মিয়া রাজমিস্ত্রির কাজ করতেন। বেশ কিছুদিন ধরে কাজকর্ম না থাকায় অনেকটা বেকার জীবন-যাপন করছিলেন তিনি। ফলে সংসারে আর্থিক অভাব-অনটন দেখা দেয়। সংসার চালানো বা ব্যয় বহন করা তার পক্ষে অসম্ভব হয়ে উঠেছিলো। অপরদিকে তিনি দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিলেন। একাধিক ডাক্তার দেখানো হলেও তিনি সুস্থ হচ্ছিলেন না। আর্থিক অনটন ও রোগের বিষয় নিয়ে নিহত হারেস মিয়া হতাশ হয়ে পড়েছিলেন। শুক্রবার রাত ১১টার দিকে রাতের খাবার খেয়ে নিজ রুমে গিয়ে বাদীর সঙ্গে একই বিছানায় ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৩টার দিকে বাদীর ঘুম ভেঙে গেলে দেখেন তার স্বামী হারেস মিয়া তার পাশে নেই। তখন বাদী ঘরের লাইট জ্বালালে দেখতে পান রুমের দরজার পাশে টিনের চালের কাঠের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচিঁয়ে ফাঁস দেওয়া স্বামীর ঝুলন্ত মরদেহ।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, মে ৬, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।