ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাচারের সময় পিসি কলেজ থেকে ইটবোঝাই ট্রাক জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, মে ৫, ২০২৩
পাচারের সময় পিসি কলেজ থেকে ইটবোঝাই ট্রাক জব্দ

বাগেরহাট: বাগেরহাট সরকারি পিসি কলেজের হিন্দু হোস্টেলের ভিতর থেকে একটি ইট বোঝাই ট্রাক জব্দ করা হয়েছে। শুক্রবার (০৫ মে) বিকেল ৩টায় হোস্টেলের একটি টিনসেড ভবনের পুরোনো ইট বোঝাইয়ের সময় পুলিশকে খবর দেয় কলেজ কর্তৃপক্ষ।

তবে, পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ট্রাকচালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

জানাযায়, সম্প্রতি হিন্দু হোস্টেলের অভ্যন্তরে থাকা একটি টিনসেড ভবন ভাঙা হয়েছে। ওই জায়গায় দুটো কক্ষ করার জন্য সরকারি বরাদ্দ এসেছে। কক্ষের কাজ যাতে দ্রুত হয় এজন্য কলেজের কিছু ছাত্র টিনসেড ভবনের নিচে থাকা ইটগুলো কয়েকদিন ধরে উঠাচ্ছিল। শুক্রবার বিকেলে প্রায় ২ থেকে ৩ হাজার ইট বোঝাই করা হয়েছিল ট্রাকটিতে। ধারণা করা হচ্ছে ইটগুলো গোপনে কেউ বিক্রি করে দিচ্ছিল, তবে, কে বা কারা এই ইট বিক্রি বা পাচারের চেষ্টা করছিল তা কিছু জানাযায়নি।

কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহ আলম ফরাজী বলেন, কলেজ হোস্টেলের অভ্যন্তর থেকে ট্রাকে পুরাতন ইট বোঝাই করে নিয়ে যাচ্ছিল দূবৃত্তরা। আমরা তাৎক্ষনিকভাবে পুলিশকে খবর দেই।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, কলেজ কর্তৃপক্ষ খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তবে, পুলিশ পৌঁছানোর আগেই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। কলেজ কর্তৃপক্ষ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মে ৫, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।