ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে পুত্রবধূর মামলায় শ্বশুর গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, মে ৪, ২০২৩
ফরিদপুরে পুত্রবধূর মামলায় শ্বশুর গ্রেপ্তার গ্রেপ্তার: প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পুত্রবধূর মামলায় গ্রেপ্তার হলেন শ্বশুর জাকারিয়া খলিফা (৬০)।  

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে তাকে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (৩ মে) দিনগত রাত ১টার দিকে উপজেলার দাদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। জাকারিয়া দাদপুর গ্রামের বাসিন্দা।

জয়নগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, ২০২৩ সালে জাকারিয়ার পুত্রবধূ ফরিদপুর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জাকারিয়া ও তার ছেলের নামে মামলা করেন।

মামলায় ওয়ারেন্ট জারি হলে তারা পলাতক থাকেন। কিছুদিন আগে জাকারিয়ার ছেলেকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে পাঠায়। তবে জাকারিয়া পলাতক ছিলেন। বুধবার দিনগত রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জয়নগর ফাঁড়ির পুলিশ তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেন।

জয়নগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ  উপ-পরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, জাকারিয়ার পুত্রবধূ শ্বশুর ও স্বামীর বিরুদ্ধে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার পর তাদের নামে ওয়ারেন্ট জারি করে। ওয়ারেন্ট হওয়ার পর তারা পলাতক ছিলেন। কিছু দিন আগে জাকারিয়ার ছেলেকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। জাকারিয়াকে বুধবার রাতে গ্রেপ্তার করে বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, জাকারিয়ার নামে ওয়ারেন্ট থাকার কারণে তিনি পলাতক ছিলেন। তাকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, মে ০৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।