ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বড় ভাইয়ের বিরুদ্ধে প্রতিশোধ নিতে ছোট ভাইকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
বড় ভাইয়ের বিরুদ্ধে প্রতিশোধ নিতে ছোট ভাইকে হত্যা সংগৃহীত ছবি

ব্রাহ্মণবাড়িয়া: জেলায় চাঞ্চল্যকর কিশোর জাহিদুল (১৬) হত্যার ঘটনার তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় এক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা হলেন মোহাম্মদ হোসেন (৩৫), নজরুল ইসলাম (৪৪) ও মো. সিয়াম (১৫)।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ইকবাল হোসাইন জানান, ঘটনার পর পরই আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে এজহারভুক্ত আসামি মোহাম্মদ হোসেনকে গ্রেপ্তার করি। তার দেওয়া ১৬৪ ধারার জবানবন্দির ভিত্তিতে আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত একটি ছুরি ও ক্ষুর উদ্ধার করা হয়।

তিনি আরও জানায়, জিজ্ঞাসাবাদে তারা জানান, নিহত জাহিদুলের বড় ভাই ছানাউল্লাহ্ একই এলাকার নজরুল ও হোসেনেকে মাদকসহ পুলিশে ধরিয়ে দেন। এই ক্ষোভ থেকেই তারা জেল থেকে বের হয়ে প্রতিশোধ নেওয়ার জন্য ছানাউল্লাহকে খুঁজতে থাকেন। ছানাউল্লাহকে না পেয়ে তার ছোট ভাই জাহিদুলকে ডেকে পুকুর পাড়ে নিয়ে ছুরি ও ক্ষুর দিয়ে শরীরের বিভিন্ন অংশ কেটে নৃশংস ভাবে হত্যা করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৫ এপ্রিল) বেলা ১০টায় সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের দক্ষিণ জগৎসার গ্রামের একটি পুকুর থেকে জাহিদুল নামে এক কিশোরের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা এলাছ মিয়া পাঁচজনকে আসামি করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে মিললো নিখোঁজ কিশোরের ক্ষত-বিক্ষত মরদেহ

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।