ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানের সড়কে পৃথক দুর্ঘটনায় আহত ২১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
বান্দরবানের সড়কে পৃথক দুর্ঘটনায় আহত ২১

বান্দরবান: বান্দরবানে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় অন্তত ২১ জন আহত হয়েছেন।

বুধবার (২৬ এপ্রিল) বান্দরবান সদরের যৌথখামার, রেইছা এবং রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের বেতছড়া পুলিশ ক্যাম্প এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- বান্দরবানের হলুদিয়া এলাকার বাসিন্দা রোজিনা (৪৫), কবির হোসেন (২৯), হেলাল উদ্দীন (৩১), ইসলামপুর এলাকার সাধন দাশ (৫২), চট্টগ্রামের সাতকানিয়া এলাকার মো. আমজাদ (২৯), তারেক (২২), মো. রায়হান (২২), আমির রশিদ (৬০), মহিনুল ইসলাম (৩৮)।

রুমা উপজেলার সীতা কর্মকার (৪৫), হ্লামং মারমা (৪৩), নুকুল ত্রিপুরা (৭২), থুই এ নু মারমা (৩৫), উশৈ সিং মারমা (৪২), লামা উপজেলার নুরুল আজিম (১৭), মিজানুর রহমান (২৮), দনামিয়া (১৮), আমির হোসেন (২০), বান্দরবান সদর উপজেলার সেনোয়ারা বেগম (৩৫), সেলিম (৩৮) ও কক্সবাজার জেলার মালুমঘাট এলাকার শাহানা সুলতানা (২৭)।

সূত্রে জানা যায়, এদিন (২৬ এপ্রিল) বেলা ১১টায় বান্দরবান সদরের যৌথখামার এলাকায় বান্দরবান থেকে কেরানীহাট যাওয়ার পথে একটি জীপ গাড়িকে সাইড দেওয়ার সময় একটি থ্রি-হুইলার দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলে যাত্রীবাহী থ্রি-হুইলারটি উল্টে গিয়ে ৫ জন আহত হন।

এরপরে বেলা সাড়ে ১১টায় অপর একটি থ্রি-হুইলার বান্দরবান সদর থেকে কেরানীহাট যাওয়ার পথে রেইচা এলাকার ঢালুতে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে ৪ জন আহত হন।

অন্যদিকে, বান্দরবান থেকে রুমা যাওয়ার পথে বেতছড়া পুলিশ ক্যাম্প এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে গেলে অন্তত ১২ জন আহত হন। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে দেয়।

বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মুজিবুল হক জানান, পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ২১ জনকে হাসপাতালের জরুরী বিভাগে আনার পর চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। এদের মধ্যে আমজাদসহ দুজনের আঘাত গুরুতর হওয়ায়, তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।