ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেন্দিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
মেহেন্দিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গোলাপ চন্দ্র বিশ্বাস (৪৫) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে নিজ ঘরে ফ্যানে বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

মৃত গোলাপ চন্দ্র বিশ্বাস মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়নের সাদেকপুর গ্রামের গেনন্দ বিশ্বাসের ছেলে। তিনি ঢাকার তাঁতিবাজারে স্বর্ণের ব্যবসা করেন।

স্বজনরা জানান, ঘটনার পরপরই পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার দাযিত্বরত চিকিৎসক ডা. অসীম সিকদার মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মেহেন্দিগঞ্জ ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মো. মনির হোসেন বলেন, গোলাপ ঢাকার তাঁতিবাজারে স্বর্ণের ব্যবসা করেন। সম্প্রতি গ্রামের বাড়িতে আসেন তিনি। তাদের বাড়ির পাশেই নদী রয়েছে, আর সেই নদীর ভাঙনের মুখে রয়েছে পুরাতন বসতঘরের একটি অংশ।  

স্বজনরা জানিয়েছেন, গত রাতে গোলাপ সেই ঘরে ঘুমিয়েছিলেন।  প্রচণ্ড গরমের কারণে ওই ঘরে লাগানোর জন্য আজ বাজার থেকে ফ্যান কিনে আনেন। সন্ধ্যার পরে গোলাপ ফ্যানটি লাগাতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে কেউ থানা পুলিশকে অবহিত করেনি জানিয়ে মেহেন্দিগঞ্জে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, বিষয়টি সম্পর্কে খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২৪২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।