ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ৩০ কেজি গাঁজাসহ আটক ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
ফরিদপুরে ৩০ কেজি গাঁজাসহ আটক ২ 

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে সাড়ে ৩০ কেজি গাঁজাসহ দুই আন্তঃজেলা মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় আটকদের কাছ থেকে পিকআপভ্যান, মোবাইলফোন ও সিমকার্ড জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে র‌্যাব-০৮ ফরিদপুর ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

আটকরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার চরগোফরা এলাকার মো. হেলাল মোল্লা (২৭) ও টাঙ্গাইলের মধুপুর থানার গোলাবাড়ী এলাকার মতিন উদ্দিনের ছেলে মো. উজ্জ্বল হোসেন (২১)।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৯ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১১টার দিকে ফরিদপুরের ভাঙ্গার গোলচক্কর এলাকা থেকে মাদককারবারি হেলাল ও উজ্জলকে আটক করা হয়। সে সময় তাদের কাছ থেকে একটি পিকআপভ্যান, দুইটি মোবাইলফোন ও দুইটি সিমকার্ড জব্দ করা হয়। অভিযানটির নেতৃত্ব দেন ফরিদপুর র‌্যাম-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার ও সিনিয়র এএসপি মো. নাজমুল হক।

আটক ওই দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(গ) ধারায় জেলার ভাঙ্গা থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।