ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
নড়াইলে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৫

নড়াইল: নড়াইল জেলায় সাজাপ্রাপ্ত ও বিভিন্ন মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ।

বুধবার (১৯ এপ্রিল) দুপুরে ‍পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার (১৮ এপ্রিল) রাতে সদর থানার সহকারি পরিদর্শক (এসআই) সুজাত সঙ্গীয় ফোর্সসহ ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামি আরিফুল ইসলামকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। তিনি সদর উপজেলার তাড়াশী গ্রামের সামছেল মোল্যার ছেলে।

এছাড়া গ্রেপ্তারি পরোয়ানা মূলে লোহাগড়া থানার রামপুর গ্রামের মোস্তাফিজুর রহমান, কালিয়া উপজেলার বড়নাল গ্রামের শওকত আলী ও একই উপজেলার পেড়লী গ্রামের লেন্টু শেখ এবং নড়াগাতি থানার মাউলী গ্রামের মো. রিয়াজ শেখকে গ্রেপ্তার করে পুলিশ।

আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আসন্ন ঈদ উপলক্ষে অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ সর্বদা তৎপর থাকছে বলে জানিয়েছে জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।