ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নেত্রকোনা পৌর শহরে বিজিএফ এর চাল বিতরণ শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
নেত্রকোনা পৌর শহরে বিজিএফ এর চাল বিতরণ শুরু

নেত্রকোনা: আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে নেত্রকোনা পৌরসভায় বসবাসরত হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচি বিজিএফ বরাদ্দকৃত চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) সকাল ৯টায় পৌর শহরের সাতপাই আধুনিক স্টেডিয়াম মাঠে বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান।

এ সময় উদ্বোধনী কার্যক্রমে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র এস এম মহসিন আলম, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জনসহ পৌরসভার সব কর্মচারীরা। শনিবার থেকে শুরু হওয়া এ কার্যক্রম চলবে আগামী মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেল ৪টা পর্যন্ত।

মেয়র নজরুল ইসলাম খান বলেন, ১৩ জন কাউন্সিলরের মাধ্যমে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত বিজিএফ চাল বিতরণে পৌর শহরের তৃণমূল পর্যায়ে বসবাসরতদের খুঁজে বের করে স্বচ্ছ তালিকা করা হয়েছে। এবার ঈদুল ফিতরকে সামনে রেখে প্রায় সাড়ে চার হাজার পরিবারকে বিনামূল্যে ১০ কেজি করে চাল দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।