ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুগদায় ছিনতাইকারীদের হাতে রিকশাচালক খুন, দুদিন পর মিলল মরদেহ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
মুগদায় ছিনতাইকারীদের হাতে রিকশাচালক খুন, দুদিন পর মিলল মরদেহ 

ঢাকা: রাজধানীর মুগদার মান্ডা এলাকার গ্রীন মডেল টাউন থেকে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ২০ বছর।

শুক্রবার (১৪ এপ্রিল) বেলা ১২টার দিকে ই-ব্লকের একটি খালি প্লট থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল হোসেন জানান, খবর পেয়ে দুপুরে মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় গামছা পেঁচানো ছিলো। মরদেহ কিছুটা পচে গেছে। এছাড়া শরীরে আঘাতের চিহ্নও রয়েছে।

তিনি জানান, তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানা যায়নি। তবে পরবর্তিতে তার পোশাক দেখে স্বজনরা তার পরিচয় শনাক্ত করেছেন। তার নাম শেখ ফরিদ। থাকেন মান্ডা এলাকাতে। ১২ এপ্রিল সন্ধ্যায় অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন তিনি। এরপর থেকে তার আর কোনো খবর পাচ্ছিলেন না পরিবারের লোকজন।

যাত্রীবেশে ছিনতাইকারীরা তাকে শ্বাসরোধ করে হত্যার পর অটোরিকশাটি ছিনিয়ে নিয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীদের হাতেই ওই রিকশাচালক হত্যার শিকার হয়েছে তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮৫৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।