ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলানিউজের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্টের ওপর হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
বাংলানিউজের জামালপুর  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্টের ওপর হামলা হাসপাতালে চিকিৎসাধীন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম

জামালপুর: জামালপুরে বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমের ওপর হামলা হয়েছে।  উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগমের সমর্থকরা এ হামলা করেছে বলে তিনি জানিয়েছেন।

মঙ্গলবার (১১ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ উপজেলার মধ্যবাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফিরছিলেন সাংবাদিক নাদিম। পথে মধ্যবাজার এলাকায় পৌঁছালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনার সমর্থক যুবলীগ নেতা শামীম খন্দকার, স্বপন মণ্ডল, শেখ ফরিদের নেতৃত্বে কয়েকজন তার ওপর হামলা করে। হামলাকারীরা তাকে মারধর করে। এতে আহত হলে তাকে উদ্ধার করে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম বলেন, রাজাকার ইস্যুসহ আওয়ামী লীগের কমিটি নিয়ে সংবাদ পরিবেশন করায় আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগমের নির্দেশে তার সমর্থক স্বপন, শেখ ফরিদ, শামীম আমার ওপর হামলা করে।

এ বিষয়ে জানতে আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগমের মোবাইলফোনে কল করা হলে তাকে পাওয়া যায়নি।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।