ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ধর্ষণের অভিযোগে গার্মেন্টস মালিক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
ফতুল্লায় ধর্ষণের অভিযোগে গার্মেন্টস মালিক গ্রেপ্তার গ্রেপ্তার গার্মেন্টস মালিক মো. আমিনুল হক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি পোশাক কারখানার ভেতর নিজ অফিস কক্ষে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গার্মেন্টস মালিক মো. আমিনুল হককে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ এপ্রিল) তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সোমাবার (১০ এপ্রিল) রাতে তাকে ফতুল্লার ধর্মগঞ্জ থেকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে ভুক্তভোগী ঐ নারী শ্রমিক (২৩) বাদী হয়ে আমিনুল হককে আসামি করে ফতুল্লা মডেল থানা মামলা দায়ের করেন।

গ্রেপ্তার আমিনুল হক ফতুল্লা মডেল থানার ধর্মগঞ্জ চতলার মাঠস্থ জিহাদ নিট ফ্যাশনের মালিক।

মামলায় উল্লেখ করা হয়, আমিনুল হকের মালিকানাধীন জিহাদ নিট ফ্যাশনে বাদী ও তার স্বামী গত এক বছর ধরে চাকরি করে আসছিলেন। পরবর্তীতে গত ৬/৭ মাস ধরে প্রায় সময় বাদীর স্বামীকে ছুটি দিয়ে দিলেও  বাদীকে রাত্রীকালীন সময়ে কাজে রেখে দিত। রাত্রিকালীন কাজে রাখার পর রাতের নাস্তার সঙ্গে চেতনাশক বিভিন্ন ওষুধ মিশিয়ে বাদীকে খাওয়ানো হয়। এ অবস্থায় বাদীকে একাধিকবার ধর্ষণসহ বিবস্ত্র ছবি এবং ভিডিও গ্রেপ্তারকৃতের মোবাইলে ধারণ করে রাখে। বাদী অচেতন থাকায় বিষয়টি বুঝতে পারেনি। চলতি মাসের ৪ তারিখ রাত  ৮টা থেকে ৫ এপ্রিল ভোর ৬টা পর্যন্ত বাদী তার নাইট ডিউটি শেষে বাসায় চলে আসার সময় গ্রেপ্তারকৃত আমিনুল হক তার সঙ্গে জরুরি কথা আছে বলে সব শ্রমিককে ছুটি দিয়ে বাদীকে যেতে নিষেধ করে। সব শ্রমিক চলে গেলে গ্রেপ্তারকৃত আমিনুল তার নিজ অফিস কক্ষে ডেকে নিয়ে ধারণ করা ধর্ষণের ভিডিও দেখিয়ে বাদীকে পুনরায় ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে বললে সামাজিক যোগাযোগ মাধ্যম অনলাইনে ছেড় দেওয়ার হুমকি দেয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক জানান, অভিযুক্তকে সোমাবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।