ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে দুলাল হত্যা মামলায় ফাঁসির আসামি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
সিলেটে দুলাল হত্যা মামলায় ফাঁসির আসামি গ্রেফতার

সিলেট: সিলেট জেলার বালাগঞ্জে দুলাল নাথ হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ফারুক মিয়াকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ এপ্রিল) সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা (এসএসপি) মো. সম্রাট তালুকদার এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার (১০ এপ্রিল) দিনগত রাতে উপজেলার নবীনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ফারুক মিয়া, বালাগঞ্জ উপজেলার চাঁনপুর গ্রামের মৃত জবান উল্যার ছেলে। আজ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

 মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০০০ সালের ৮ ডিসেম্বর সন্ধ্যায় বালাগঞ্জের চাঁনপুর গ্রামের মৃত কান্তি নাথের ছেলে দুলাল নাথ (৬৫) খুন হন। ওই দিন বাজার শেষে বাড়ি ফেরার পথে বালাগঞ্জ-তাজপুর সড়কের নবীনগরে পৌছামাত্র ফারুক মিয়া দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরবর্তীতে তাকে উদ্ধার করে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে বালাগঞ্জ থানায় একটি হত্যা মামলা (নং-৪(১২)২০০০) দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করলে, অভিযোগ গঠনের পর বিচারে আসামি ফারুক মিয়াকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করা হয়। রায় ঘোষণাকালে আসামি পলাতক থাকায় ওয়ারেন্ট তামিলের নির্দেশ দেন বিচারক।  

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এনইউ/এসএ  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।