ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্দরে ওয়ার্কশপে ঢুকে দুজনকে কুপিয়ে জখম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
বন্দরে ওয়ার্কশপে ঢুকে দুজনকে কুপিয়ে জখম

ঢাকা: নারায়ণগঞ্জের বন্দর এলাকায় একটি ওয়ার্কশপে মালিকসহ দুজনকে কুপিয়ে আহত করেছে বিরোধীরা। আহতরা হলেন- ওয়ার্কশপ মালিক মেরাজুল ইসলাম জয় ও তার বন্ধু আলামিন।

বর্তমানে তারা ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন।  

সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যায় সোয়া ৭টার দিকে দুই বন্ধুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে হাসপাতালে নিয়ে আসে তাদের আত্মীয়-স্বজন ও পরিচিতরা।

বন্দর এলাকার রুপালি আবাসিক এলাকার বাসিন্দা তারা। ওই এলাকায় অবস্থিত আয়মান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক মেরাজুল ইসলাম জয়।  

আহত মেরাজের স্বজনরা জানায়, ঘটনার সময় স্থানীয় চুল্লী রাজুসহ ৭-৮ জন দোকানে প্রবেশ করে ধারালো অস্ত্র নিয়ে মেরাজসহ দুই বন্ধুকে এলোপাতাড়ি কুপিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

হাসপাতালে মেরাজের ছোট ভাই সাকিবুল ইসলাম শুভ জানান, চুল্লি রাজু দীর্ঘদিন তার ভাইয়ের দোকান নিজের আয়ত্তে নেওয়ার চেষ্টা করছে। তাকে ব্যবসা করতে দেবে না। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল।
সেই দ্বন্দ্বের জের ধরে চুল্লি রাজুসহ ৭ থেকে ৮ জন ধারালো অস্ত্র নিয়ে আজ ইফতারের সময় দোকানে প্রবেশ করে তার ভাই মেরাজ ও বন্ধু আমিনকে এলোপাতাড়ি কুপিয়া আহত করে।

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুজনের অবস্থায় গুরুতর।  তবে এদের মধ্যে মেরাজের অবস্থা আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।