ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাখালপাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
নাখালপাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু ফাইল ফটো

ঢাকা: রাজধানীর তেজগাঁও নাখাল পাড়ায় মোটরসাইকেল ধাক্কায় সবুর খান (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার (২ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

চিকিৎসাধীন সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া রেজাউল করিম জানান, তিনি মোটরসাইকেল চালিয়ে নাখালপাড়া দিয়ে যাচ্ছিলেন। নাখালপাড়া নাবিস্কো বিস্কুট ফ্যাক্টরির সামনে রাস্তা পার হচ্ছিলেন। অর্ধেক রাস্তা পার হয়ে যাওয়ার পর একটি গাড়ি দেখে হঠাৎ আবার কয়েক কদম পেছন দিকে ফিরে। তখন তার মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে তার। ছিটকে পড়ে মাথার পেছনে আঘাত পান।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) সাগর শাহরিয়া জানান, দুর্ঘটনার পর ওই মোটরসাইকেল চালকই আহত ব্যক্তিকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করান। চিকিৎসাধীন তার মৃত্য হয়। মোটরসাইকেল চালককে হেফাজতে রাখা হয়েছে।

এদিকে, নিহতের স্ত্রী তাসলিমা খান জানান, তাদের বাড়ি বরিশালের নতুন এয়ারপোর্ট মশুরিয়া এলাকায়। বর্তমানে রাজধানীর মগবাজার নয়াটোল চেয়ারম্যান গলিতে একটি বাসায় ভাড়া থাকেন। এক ছেলের জনক ছিলেন তিনি।

স্ত্রী তাসলিমা জানান, একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন সবুর। সপ্তাহখানেক আগে প্রতিষ্ঠানটি বন্ধ হয়ে যাওয়ায় বেকার হয়ে পড়েন তিনি। ৬-৭ দিন বাসায় থেকে আজ সকালে তিনি কাজ খুঁজতে বের হন। সিকিউরিটি গার্ডের চাকরি নেওয়ার কথা বলছিলেন। দুপুর পর্যন্ত তার আবার কোনো খবর পাচ্ছিলেন না। তখন তিনি ছেলেকে ফোনে বিষয়টি জানালে ছেলে বাসায় আসেন।

এরপর বাবার একটি ছবি হাতে নিয়ে খুঁজতে বের হন। রিকশায় করে খুঁজতে খুঁজতে নাখালপাড়া এলাকায় শুনতে পারেন, সকালে সেখানে একটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। তখন স্থানীয় একটি হাসপাতালে বাবার ছবি দেখিয়ে নিশ্চিত হন, আহত সবুর খানকে সেখানে নিয়ে যাওয়া হয়েছিলে। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। পরবর্তীতে ঢাকা মেডিকেলে গিয়ে সবুর খানকে দেখতে পান পরিবারের সদস্যরা।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
এজেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।