ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে ৪ জুয়াড়িকে কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
কালীগঞ্জে ৪ জুয়াড়িকে কারাদণ্ড

লালমনিরহাট: জুয়া খেলার অপরাধে লালমনিরহাটের কালীগঞ্জে চারজন জুয়াড়িকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

শনিবার (১ এপ্রিল) এ সাজা দেন ভ্রাম্যমান আদালতের বিচারক কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহির ইমাম।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার হররাম এলাকার ওয়াহেদ আলীর ছেলে শাহা আলী (৪৫) ও একই এলাকার নুর মোহাম্মদের ছেলে জমশের আলী, কাঞ্চনশ্বর এলাকার দোলন চন্দ্রের ছেলে গনেশ চন্দ্র (৩০) ও দক্ষিণ ঘনেশ্যম এলাকার সিরাজুল ইসলামের ছেলে রাসেল মিয়া (৩২)। এদের মধ্যে শাহা আলী ও জমশেরকে সাতদিন করে কারাদণ্ড এবং গনেশ আর রাসেলকে পাঁচদিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহির ইমাম জানান, উপজেলার দলগ্রাম ইউনিয়নের কালভৈরব বাজারের পাশে চৈত্রি সংক্রান্তি উপলক্ষে বসা মেলায় কতিপয় জুয়াড়ি জুয়ার আসর বসায়। এমন গোপন খবরে নিজে গিয়ে প্রথম দিকে পুলিশ দিয়ে জুয়াড়িদের ছত্রভঙ্গ করে দেন তিনি (ইউএনও জহির)। পরে পুলিশ চলে এলে জুয়াড়িরা পুনরায় জুয়ার আসর বসায়। বিষয়টি জানতে পেরে পুলিশ সেখানে আবারও অভিযান চালিয়ে ওই চার জুয়াড়িকে আটক করে।  

আটকদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তারা তাদের অপরাধ স্বীকার করলে দু’জনকে সাতদিন করে ও অন্য দু’জনকে পাঁচদিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, সাজাপ্রাপ্ত চার জুয়াড়িকে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।