ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২৪ ঘণ্টা অজ্ঞান, তিনদিন পর ধর্ষণ চেষ্টা মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
২৪ ঘণ্টা অজ্ঞান,  তিনদিন পর ধর্ষণ চেষ্টা মামলা ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পাওনা টাকার দ্বন্দ্বে নারীকে তুলে নিয়ে ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) রাতে অবশেষে ঘটনার তিনদিন পর ওই নারী বাদী হয়ে সোনারগাঁও থানায় তিনজনকে আসামি করে মামলা করেন।

মামলান পর লিটনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১ এপ্রিল) গ্রেফতারদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। তারা হলেন- লিটন মিয়া ও আসাদুর রহমান।

এদিকে ভুক্তভোগী ওই নারী এখনও সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে তিনি বলেন, তার শারীরিক অবস্থায় এখনো উন্নতি হয়নি। অনেকগুলো পরীক্ষা দেওয়া হয়েছে। রোববার (২ এপ্রিল) ডাক্তার আসলে তা দেখানো হবে।

গত বুধবার ওই নারীকে অর্ধচেতন অবস্থায় উপজেলার পূর্ব সনমান্দি চকের একটি ভুট্টাক্ষেত থেকে উদ্ধার করেন ওই এলাকার কয়েক ব্যক্তি। এ সময় তার হাত-পা বাঁধা ছিল। গায়ের কাপড় ছেঁড়া ছিল।

হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী বলেন, সোনারগাঁ পৌরসভার দুলালপুর নোয়াইল গ্রামের লিটন মিয়ার মালিকানাধীন মার্বেল কারখানায় চাকরি করেন। বেতন ও ধার হিসেবে নেওয়া টাকাসহ লিটনের কাছে তিনি মোট ২ লাখ ৮০ হাজার টাকা পান। এর আগেও শরবতের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে লিটন তাকে একাধিকবার ধর্ষণ করেন। এসব বিষয়ে তিনি আদালতে লিটনের বিরুদ্ধে মামলাও করেন।

তিনি আরও বলেন, মামলাসহ নানা বিষয় নিয়ে মঙ্গলবার (২৮ মার্চ) লিটনের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। একপর্যায়ে তিনি আর চাকরি করবেন না জানিয়ে কারখানা থেকে বেরিয়ে যান। দুপুর ১২টার দিকে মোগরাপাড়া চৌরাস্তা যেতে আদমপুর বাজার থেকে রিকশায় ওঠেন। পথে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সামনে থেকে অপরিচিত এক নারী তার সঙ্গে সেই রিকশায় ওঠেন। কিছুক্ষণ কথা বলার পর ওই নারী তার মুখের সামনে কিছু একটা ধরলে অচেতন হয়ে পড়েন।

পরদিন বুধবার দুপুর ১২টার দিকে বৃষ্টির ঝাপটায় জ্ঞান ফিরলে দেখেন, একটি ভুট্টা ক্ষেতের মাঝখানে পড়ে আছেন। সেখান থেকে উঠে দাঁড়াতে চাইলেও পারেননি।

ভুক্তভোগী বলেন, শুক্রবার থানায় ডেকে নিয়ে পুলিশ আরও একটি লিখিত কাগজে স্বাক্ষর নিয়েছেন। সেই কাগজটি মামলার অভিযোগ বলে জানিয়েছেন পুলিশ। সেই অভিযোগটি ধর্ষণ চেষ্টার মামলা হিসেবে নথিভুক্ত করা হয়।

ওই নারী বলেন, ২৪ ঘণ্টা অচেতন থাকায় আমার সঙ্গে কি করা হয়েছে আমি জানতে পারিনি। তাই আমি ধর্ষণ চেষ্টা মামলা নেওয়ার জন্য বলেছি। আমার ভাই আসবে। তখন আমি ঢাকা মেডিকেল কলেজ হাসপাাতালে ভর্তি হবো।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, হাসপাতালে চিকিৎসাধীন নারীর ধর্ষণ চেষ্টায় মামলা গ্রহণ করা হয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ