ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে বৃদ্ধ নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
কক্সবাজারে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে বৃদ্ধ নিহত প্রতীকী ছবি

কক্সবাজার: কক্সবাজারে উখিয়া শিবিরে আধিপত্য বিস্তারের জেরে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে এক রোহিঙ্গা বৃদ্ধ নিহত এবং এক শিশু আহত হয়েছে।

উখিয়ার থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, শুক্রবার রাত ২টার দিকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী ৮-ডব্লিউ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরে এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধ উখিয়ার বালুখালী ৮-ডব্লিউ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের ই-ব্লকের বাসিন্দা মৃত মোহাম্মদ কাশিমের ছেলে ছৈয়দ আলম (৬১)।

আহত শিশু উখিয়ার কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের ডি-ব্লকের বাসিন্দা নুরুল আমিনের ছেলে তাইফুর (১২)।

স্থানীয়দের বরাতে শেখ মোহাম্মদ আলী  বলেন, শুক্রবার মধ্যরাতে উখিয়ার বালুখালী ৮-ডব্লিউ নম্বর আশ্রয় শিবিরে রোহিঙ্গা সন্ত্রাসীদের দুই দলের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিতে ঘটনাস্থলে এক বৃদ্ধ নিহত এবং এক শিশু গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে এপিবিএন ও উখিয়া থানা পুলিশের পৃথক দুইটি দল ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে একজনের গুলিবিদ্ধ মরদেহ এবং এক শিশুকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহত শিশু উখিয়ার কুতুপালংস্থ এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা, রোহিঙ্গা আশ্রয় শিবিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।  বৃদ্ধের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।