ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

জাতীয়

কোটালীপাড়ায় একসঙ্গে ১২০০ শিশুর জন্মদিন উদযাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
কোটালীপাড়ায় একসঙ্গে ১২০০ শিশুর জন্মদিন উদযাপন

গোপালগঞ্জ: কেক কেটে ও মোমবাতি জ্বালিয়ে আনন্দ উল্লাসের সঙ্গে গোপালগঞ্জের কোটালীপাড়ায় একসঙ্গে ১২শ’ শিশুর জন্মদিন উদযাপন করা হয়েছে।

বুধবার (২৯ মার্চ) সকালে উপজেলার কমলকুড়ি বিদ্যানিকেতন হলরুমে ওয়ার্ল্ড ভিশন কোটালীপাড়া এপির নিবন্ধিত ও কমিউনিটির ১২শ’ শিশুর জন্মদিন উদযাপন করা হয়।

কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফেরদৌস ওয়াহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

ওয়ার্ল্ড ভিশন কোটালীপাড়া এপির ম্যানেজার সিলভিয়া ডেইজির সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রফেসর কার্তিক চন্দ্র বিশ্বাস, উপজেলা সমাজসেবা অফিসার রকিবুল ইসলাম শুভ, কৃষি সম্প্রসারণ অফিসার দেবাশীষ দাস, ওয়ার্ল্ড ভিশন কোটালীপাড়া এপির গ্রোগ্রাম অফিসার আলবার্ট সরকার,পার্থ সারথী, লিটন কোড়াইয়া, শিশু হাবিবা আক্তার উর্মি, প্রদীপ রায় বক্তব্য দেন।

অনুষ্ঠানে আগত ১২শ’ শিশুর প্রত্যেককে উন্নত খাবার এবং জন্মদিনের উপহার হিসেবে একটি করে মশারি দেওয়া হয়।

জন্মদিন অনুষ্ঠানে আগত স্কুলছাত্র প্রদীপ রায় বলেন, জন্মদিনের অনুষ্ঠান কী, এটা আমাদের আগে জানা ছিল না। এই অনুষ্ঠানে এসে আমরা জন্মদিন অনুষ্ঠানের আনন্দ উপভোগ করতে পেরেছি।  

ওয়ার্ল্ড ভিশন কোটালীপাড়া এপির ম্যানেজার সিলভিয়া ডেইজি অনুষ্ঠানে আগত শিশুদের উদ্দেশে বলেন, তোমরা বড় হয়ে তোমাদের বিদ্যা, বুদ্ধি, জ্ঞান দিয়ে দেশ ও সমাজের উন্নয়নে কাজ করবে।

ইউএনও ফেরদৌস ওয়াহিদ বলেন, এসব দরিদ্র শিশুদের পরিবার আর্থিকভাবে অস্বচ্ছল থাকার কারণে তারা তাদের ছেলে-মেয়েদের জন্মদিন পালন করতে পারে না। তাই ওয়ার্ল্ড ভিশন যে জন্মদিন অনুষ্ঠানের আয়োজন করেছে এ জন্য আমি তাদের ধন্যবাদ জানাই।  

তিনি শিশুদের উদ্দেশে করে বলেন, তোমরা বড় হয়ে দেশ সেবায় নিজেদের নিয়জিত করবে।  

মানুষদের কল্যাণে কাজ করতে হবে। মনে রাখতে হবে, ‘সবার ওপরে মানুষ সত্য তাহার ওপরে নাই। ’

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।