ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
মিরপুরে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু ফাইল ফটো

ঢাকা: রাজধানীর মিরপুর রূপনগর থানাধীন বিরুলিয়া বেড়িবাঁধে সড়ক দুর্ঘটনায় আলিম উদ্দিন (৫০) নামে একজন নিহত হয়েছেন।

বুধবার (২৯ মার্চ) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার বোন জামাই মো. ইব্রাহিম হোসেন।

তিনি জানান, আলিম উদ্দিন থাকেন সাভারের বনগ্রাম এলাকায়। এলাকা থেকে মিরপুরে ফুলের ব্যবসা করতেন তিনি। মঙ্গলবার (২৮ মার্চ) সকালে বাসা থেকে বের হন। এরপর সন্ধ্যায় তার স্ত্রীর সঙ্গে ফোনেও কথা হয় তার। পরবর্তীতে রাত ৮টার দিকে মোবাইল ফোনের মাধ্যমে খবর শুনেন, বিরুলিয়া বেড়িবাঁধে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন তিনি। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরপর রাতে ঢাকা মেডিকেলে গিয়ে তাকে দেখতে পান।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী নুর আলম জানান, মঙ্গলবার রাতে বিরুলিয়া বেড়িবাঁধ দিয়ে যাওয়ার সময় দেখতে পান, একটি লেগুনা কোনো গাড়ির সঙ্গে ধাক্কা লেগে এর যাত্রীরা আহত হয়েছে পড়ে আছেন। তখন সেখান থেকে ৫ জনকে তিনি আরেকটি লেগুনা করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে নিয়ে যান ঢাকা মেডিকেলে। কোন গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে তা জানাতে পারেননি তিনি।

রূপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) তারিক বিন খালিদ জানান, মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় চারজন আহত হয়। পথচারীরা তাদের ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে দুজনকে ভর্তি রাখা হয় এবং বাকি দুজন চিকিৎসা নিয়ে চলে যায়। ভর্তি থাকা আলিম উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি বলেন, কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা চলছে। নিহত আলিম উদ্দিনের বাবার নাম মৃত মফিজ উদ্দিন। ১ ছেলে ও ২ মেয়ের জনক তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।