ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসায় ঝুলছিল কল সেন্টারে কাজ করা তরুণীর দেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
বাসায় ঝুলছিল কল সেন্টারে কাজ করা তরুণীর দেহ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁও নবীনবাগ এলাকার একটি বাসার দরজা ভেঙে লামিয়া আক্তার অর্পিতা (২৩) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি একটি প্রতিষ্ঠানের কল সেন্টারে চাকরি করতেন।

সোমবার (২৭ মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এর আগে, রোববার (২৬ মার্চ) দিনগত রাত আড়াইটার দিকে খিলগাঁও থানা পুলিশ নবীনবাগ ২৪৮/৯/বি নম্বর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে।

লামিয়া বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মৃত আব্দুর রশিদ খানের মেয়ে।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সোনিয়া পারভীন সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, রোববার দিনগত রাতে ওই বাসার দরজা ভাঙলে ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় দেখা যায় লামিয়াকে। পরে তার মরদেহ নামানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি নিজেই গলায় ফাঁস দিয়েছেন।

লামিয়ার বড় বোন মানসুরা আক্তার মাঈশা জানান, এক বছর আগে সাইফ নামে এক যুবককে বিয়ে করেন লামিয়া। এরপর থেকে ওই বাসায় ভাড়া থাকতেন। কল সেন্টারে চাকরি করতেন তিনি। রোববার সকাল থেকে তাকে ফোন দিলেও লামিয়া ফোন রিসিভ করছিলেন না। এক পর্যায়ে রাত সাড়ে দশটার দিকে তার বাসায় গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। অনেকক্ষণ ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে পরিবারের সদস্যরা পুলিশের খবর দেয়। পরবর্তিতে পুলিশ গিয়ে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে।

তিনি বলেন, ঘটনার আগ থেকে তার স্বামী সাইফকে পাওয়া যাচ্ছিল না। এখন পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।