ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুইদিন পর মিলল রূপপুর প্রকল্পের গাড়িচালকের মরদেহ, আটক এক 

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
দুইদিন পর মিলল রূপপুর প্রকল্পের গাড়িচালকের মরদেহ, আটক এক 

পাবনা: নিখোঁজ হওয়ার দুইদিন পরে পাবনার সীমান্তবর্তী শিলাইদহ এলাকা থেকে পাবনা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নিকিম কোম্পানির গাড়িচালক মো. সম্রাট হোসেনের (২৯) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত সম্রাটের বন্ধুর স্ত্রী সীমা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

শনিবার (২৫ মার্চ) সকালে শিলাইদহ এলাকায় গাড়ির ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার (২৩ মার্চ) রাত থেকে নিখোঁজ ছিলেন তিনি।

নিহত সম্রাট ঈশ্বরদী উপজেলার মধ্য অরণকোলা আলহাজ্ব ক্যাম্প এলাকার বক্কারের ছেলে। তিনি পাবনা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নিকিম কোম্পানির গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন। আটক সীমা খাতুন ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা গ্রামের  আব্দুল মমিনের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, কুষ্টিয়া কুমারখালী ও পাবনা সদর থানার পুলিশ যৌথ অভিযানে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সীমা খাতুনকে আটকের বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অরবিন্দ সরকার বলেন, বাঁশেরবাদা এলাকা থেকে তাকে ঈশ্বরদী থানায় আনা হয়েছে। যেহেতু তিনি ইতোপূর্বে নিহতের বাড়িতে যাওয়া-আসা করেছেন এজন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্ত সাপেক্ষে ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।