ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

মালিবাগে খালি বাসে ট্রেনের ধাক্কা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
মালিবাগে খালি বাসে ট্রেনের ধাক্কা

ঢাকা: রাজধানীর মালিবাগ রেলগেটে সোহাগ পরিবহনের একটি খালি বাসকে ধাক্কা দিয়েছে পঞ্চগড়মুখী দ্রুতযান এক্সপ্রেস নামে একটি ট্রেন।

বৃহস্পতিবার (২২ মার্চ) রাত ৯ টা ২ মিনিটে দ্রুতযান ট্রেনটি যখন মালবাগ রেলগেট ক্রস করছিল তখন মৌচাক থেকে মালিবাগ রেলগেট পার হতে থাকা একটি সোহাগ পরিবহনের বাসের সঙ্গে ধাক্কা লাগে।

এ সময় ট্রেনটি বাসটিকে প্রায় ২০০ মিটার ঠেলে নিয়ে দাঁড়িয়ে যায়। বাসটি খালি থাকায় কেউ হতাহত হয়নি,বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।  

রেলগেইটম্যান সূত্রে জানা যায়, মালিবাগ রেলগেটে ট্রেন আসার সংকেত পেয়ে যানজট সরিয়ে গেট ফেলার চেষ্টা করেও গেটম্যান ব্যর্থ হয়।

অপর দিক থেকে দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনটিও ঢাকার দিকে আসছিল, সেটিও রেলগেটে দাঁড়িয়ে পড়ে। ট্রেনের কোনো ক্ষতি বা লাইনচ্যুত হয়নি।
ফায়ারব্রিগেডের গাড়ি দ্রুত চলে এসে বাসটিকে সরিয়ে নেবার চেষ্টা করছে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাফি আল ফারুক বলেন,  মালিবাগ রেলগেটে সোহাগ পরিবহনের একটি বাসকে ট্রেন ধাক্কা দিয়েছে। এ ঘটনায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে। তবে বাসটিতে কোনো যাত্রী না থাকায় এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২২১৬ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এনবি/ জেএইচ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।