ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীর মালিবাগে বাসে ট্রেনের ধাক্কা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
রাজধানীর মালিবাগে বাসে ট্রেনের ধাক্কা

ঢাকা: রাজধানীর মালিবাগ রেলগেটে যাত্রীবাহী একটি বাসকে ধাক্কা দিয়েছে একটি ট্রেন। খবর পেয়ে শাহজাহানপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে।

বুধবার (২২ মার্চ) রাত ৯টার দিকে এই দুর্ঘটনার কথা জানা যায়। এই দুর্ঘটনার পর সারা দেশের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ রয়েছে বলে জানা গেছে।

সোহাগ পরিবহনের মালিবাগ কাউন্টারের জয় নামে এক কর্মী জানান, সোহাগ পরিবহনেরএকটি স্ক্যানিয়া বাস ঘোরানো হচ্ছিল। ট্রেনটি বাসের এক দিকে লেগে যায়।  হতাহতের কোনো ঘটনা নেই।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের কর্মকর্তা শিহাব সরকার জানান, বাস-ট্রেন সংঘর্ষের খবর পেয়ে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে গেছে। তবে কোনো হতাহতের ঘটনা নেই। বাসের ক্ষতি হয়েছে বলে জানা গেছে, তবে কতটুকু ক্ষতি হয়েছে এবং কীভাবে ঘটনাটি ঘটেছে তা এখনো জানা যায়নি।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা জানান, সোহাগ পরিবহনের বাসকে ধাক্কা দিয়েছে একটি ট্রেন। এমনটি জেনেছি। ঘটনাস্থলে যাচ্ছি।  

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩

এজেডএস/পিএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।