ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজে ধাক্কা, চালক-হেলপারের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজে ধাক্কা, চালক-হেলপারের মৃত্যু

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় মাল বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে চালক ও হেলপার নিহত হয়েছেন। শনিবার (১৮ মার্চ)  ভোরে  চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং কলাতলী এলাকায় এ ঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চিরিঙ্গা হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক ইমন চৌধুরী।

নিহতরা হলেন- ঝিনাইদহের শৈলকূপা উপজেলার দূপচর ইউনিয়নের গাবলা বাটইবাজার এলাকার আইয়ুব আলীর ছেলে এরশাদ মন্ডল (৩৮) এবং সিলেটের গোয়াইনঘাট উপজেলার মোহাম্মদপুর চাইলক্ষেল এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মো. শিব্বির আহমদ মারুফ (১৯)। তারা দুর্ঘটনা কবলিত ট্রাকের চালক ও সহকারি।

স্থানীয়দের বরাত দিয়ে  পুলিশ পরিদর্শক ইমন চৌধুরী বলেন, ভোরে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং কলাতলী এলাকায় কক্সবাজারমুখী মালবোঝাই একটি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ট্রাকটি ওই এলাকার ১২ নম্বর ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এ ঘটনায় ওই ট্রাকের চালক ও সহকারি আহত হন।

তিনি বলেন, পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। সেই সঙ্গে নিহতদের মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।