ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দুলাই মিয়া (২৫) নামে এক যুবক তার বড় ভাই ফুল মিয়ার হাতে খুন হয়েছেন।

শনিবার (১৮ মার্চ) সকালে নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিনের ধরমন্ডল গ্রামের ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ঘাতক বড় ভাইকে আটক করেছে পুলিশ।

নিহত দুলাই মিয়া ধরমন্ডল গ্রামের আনোয়ার আলীর ছেলে। আর ফুল মিয়া তার আপন ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত দুলাই মিয়া ও ফুল মিয়া দুইজন আপন ভাই। ফুল মিয়া কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন ও নেশা করতেন। তিনি গ্রামের বিভিন্ন জনকে মারধর করতেন। অনেকেই ছোট ভাই দুলাই মিয়ার কাছে বিচার দিতেন এসব বিষয়ে।

শুক্রবার (১৭ মার্চ) বিকেলেও ফুল মিয়া একজনের সঙ্গে খারাপ ব্যবহার করেন। এ নিয়ে তার সঙ্গে কথা বলতে গেলে ছোটভাই দুলাই মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন ফুল মিয়া। আহত অবস্থায় রাতে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখান থেকে তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। ঢাকা যাওয়ার পথে সকালে দুলাই মিয়ার মৃত্যু হয়।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বলেন, বড় ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে ছোট ভাই মারাত্বক জখম হয়েছন। অতিরিক্ত রক্ষক্ষরণের কারণে ঢাকা নেওয়ার পথে দুলাই মিয়ার মৃত্যু হয়। বড় ভাই ফুল মিয়াকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।