ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে পাগলা কুকুরের কামড়ে আহত ৩৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
ফরিদপুরে পাগলা কুকুরের কামড়ে আহত ৩৫

ফরিদপুর: ফরিদপুরে একটি গ্রামে একদিনে পাগলা কুকুরের কামড়ে নারী, শিশু ও বৃদ্ধসহ ৩৫ জন আহত হয়েছেন।  

শুক্রবার (১৭ মার্চ) দুপুর থেকে রাত পর্যন্ত ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের সোলাকুণ্ডু গ্রামে এই তাণ্ডব চালায় কুকুরটি।

আহত বেশিরভাগ রোগীকেই ফরিদপুর জেনারেল হাসপাতাল ও ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সেই সঙ্গে দেওয়া হচ্ছে ভ্যাকসিন।

সোলাকুণ্ডু গ্রামের মোহাম্মদ হাবিব জানান, কৈজুরী ইউনিয়ন থেকে আসা একটি কুকুর গ্রামের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত পর্যন্ত নানা বয়সী মানুষকে কামড় দেয়।

ফরিদপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানা যায়, বিকেল থেকে রাত পর্যন্ত কুকুরে কামড়ানো এই রোগীদের সামলাতে হিমশিম খায় নার্স ও ওয়ার্ড বয়রা। গুরুতর আহত রোগীদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।  

ফরিদপুর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মুনতাসির হাসান জিসান জানান, শুক্রবার রাত ৮টা পর্যন্ত কমপক্ষে ৩৫ জন কুকুরে কামড়ানো রোগী চিকিৎসার জন্য হাসপাতালে আসেন। আহতদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।